www.ebiz-news.com, ebuisiness news, e news bd, eBIZ NEWS, public relations, PR, pr, Press Releasing firm, largest Bangladeshi

সন্তানের চাহিদা মেটাতে মা পর্ন ছবিতে!

বড়দিন উপলক্ষে সন্তানের চাহিদা পূরণ করতে এক মা পর্ন জগতে নাম লিখিয়েছেন। পর্ন ছবি করে যে অর্থ আয় করছেন তা দিয়ে এবারকার বড়দিনে ছেলের জন্য উপযুক্ত উপহার কিনতে পেরেছেন তিনি। এই মায়ের নাম মেগান ক্লারা (২০)। গত বছর তিনি তার ছেলেকে বড়দিনে যে উপহার দিয়েছিলেন তা নিয়ে ৫ বছর বয়সী অ্যাসটনের অভিযোগের অন্ত ছিল না। তার অভিযোগ ছিল, তার সহপাঠীরা কত্ত দামি দামি উপহার পায়। মেগান ক্লারা সপ্তাহে ৮০ পাউন্ড আয়ের ওপর নির্ভর করে সংসার চালাতেন। সেই অবস্থায় গত বছর তিনি অ্যাসটনকে একটি স্কেচ, খেলনা ও নতুন কাপড় কিনে দেন। কিন্তু তাতে তার মন ভরেনি। ওই সব উপহার দেখে তার মুখে এক মলিনতা দেখতে পান ক্লারা।
তিনি বুঝে নেন অ্যাসটন খুশি হয়নি। তাই তিনি সিদ্ধান্ত নেন পর্ন ছবি করবেন। এতে প্রতিটি সিন থেকে আয় করবেন ৫০০ পাউন্ড। যাতে পরিবারকে নিয়ে একটি পাঁচ তারকা হোটেলে উদযাপন করতে পারেন বড়দিন। মেগান ক্লারার বাড়ি বৃটেনের হ্যাম্পশায়ারে পোর্টসমাউথে। তিনি বলেছেন, গত বড়দিনে আমি যতটা পারি অর্থ জমা করেছি। তা দিয়ে অ্যাস্টনকে উপহার দিয়েছি। কিন্তু তাতে সন্তুষ্ট হতে পারেনি সে। তার সব সময়ই উচ্চ আকাঙ্ক্ষা। আমি যে উপহার তাকে দিয়েছি সে তাতে কখনোই খুশি হয়নি। তার বন্ধুদের উপহার আমি দেখেছি। কিন্তু অত দামি উপহার দেওয়ার সামর্থ্য আমার ছিল না।
গত বছর অ্যাসটনকে সব মিলিয়ে মোট ১০০ পাউন্ডের উপহার দিয়েছিলাম। এ বছর তার উপহারের মোট অঙ্ক ১৫০০ পাউন্ড। লোকজন মনে করেন তার ছেলেটি বখে গেছে। এ বিষয়ে ক্লারা বলেন, আসলে সে বখে যায়নি। এখন শেষ পর্যন্ত তাকে চমৎকার উপহার দিতে পেরেছি। কারণ, আমি গ্লামার মডেলিং ও পর্ন ছবিতে অভিনয়কে বেছে নিয়েছি। আমি যা করি সব সময়ই সেই কাজকে সম্মান করি। এখন যেভাবে চাইবো আমি সেভাবেই অর্থ খরচ করবো।
Share on Google Plus

About Unknown

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments:

Post a Comment

সন্তানের চাহিদা মেটাতে মা পর্ন ছবিতে!